সর্বশেষ আপডেট :সেপ্টেম্বর ২২, ২০১৯
Ovinews24

এটিএম শামসুজ্জামান ও পপি’র জন্মদিনে শাবনাজ ও অভিনয় শিল্পী সংঘ’র ফুলেল শুভেচ্ছা..

সেপ্টেম্বর ১১, ২০১৯

বিনোদন প্রতিবেদক : একুশে পদকপ্রাপ্ত ও বহুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা, কাহিনীকার, পরিচালক এটিএম শামসুজ্জামানের জন্মদিন ছিলো গেলো ১০ সেপ্টেম্বর। আবার একই দিনে জন্মদিন ছিলো জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপিরও।

ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন শাবনাজ

দুপুরে চ্যানেলে আইতে অনন্যা রুমার প্রযোজনায় সরাসরি ‘তারকা কথন’ অনুষ্ঠানে অংশ নিয়েছেন এটিএম শামসুজ্জামান ও পপি। তারপর নিজেরা নিজ নিজ বাসায় নিজেদের মতো সময় কাটিয়েছেন। কিন্তু রাতে অনেকটাই হঠাৎ করেই ‘চাঁদনী’খ্যাত জনপ্রিয় নায়িকা শাবনাজ এটিএম শামসুজ্জামানের বাস ভবনে উপস্থিত হন।

সাংবাদিক অভি মঈনুদ্দীনের সেলফি’তে এটিএম শামসুজ্জামান, শাবনাজ ও পপি..

তাকে ফুলের শুভেচ্ছা জানান শাবনাজ। এটিএম শামসুজ্জামান তখন ড্রইং রুমে বসে টেলিভিশনে একটি সিনেমা উপভোগ করছিলেন। কিন্তু শাবনাজকে দেখেই খুশি হয়ে টিভি বন্ধ করে দেন এটিএম। শাবনাজ তার পাশে বসা মাত্রই কুশলাদি নিয়ে প্রশ্ন করলেন নাইম কোথায়? জবাবে শাবনাজ বলেন, নাইম বাসায়। অন্য কোন এক সময় আসবেন।’

রওনক হাসানকে বুকে জড়িয়ে নিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন এটিএম শামসুজ্জামান

এরপর এটিএম শামসুজ্জামানের সঙ্গে নানান আলাচারিতায় মেতে উঠেন শাবনাজ। কিছুক্ষণ পর হঠাৎ করেই উপস্থিত হন চিত্রনায়িকা পপি। পপির দীর্ঘদিনের ইচ্ছে ছিলো এটিএম শামসুজ্জামানের সঙ্গে জন্মদিনের কেক কাটার। পপির ইচ্ছে অনুযায়ী পরে এটিএম শামসুজ্জামান, শাবনাজ, পপি মিলে জন্মদিনের কেক কাটেন। অবশ্য এই সময় অভিনয় শিল্পী সংঘ’র পক্ষ থেকেও এটিএম শামসুজ্জামানকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।

রূপক কিরণ তালুকাদর, নিপু বড়ুয়া, শাবনাজ ও লিমন আহমেদ’র সঙ্গে আলাপচারিতায় মগ্ন এটিএম শামসুজ্জামান

উপস্থিত ছিলেন রোজী সেলিম, রওনক হাসান, মৌটুসী বিশ্বাস’সহ আরো অনেকে। পরে এটিএম শামসুজ্জামানকে জন্মদিনের শুভেচ্ছা জানান মীর সাব্বির, এস এ হক অলিক, ওয়ালিউল হক রুমী’সহ আরো অনেকে। এটিএম শামসুজ্জামানকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে শাবনাজ বলেন,‘ তিনি যখন অসুস্থ ছিলেন তখন আসলে নানান কারণে তাকে দেখতে যাওয়ার সুযোগ হয়ে উঠেনি। কারণ সিনেমাতে অভিনয় না করলেও নানান কাজ নিয়ে আমাকে ব্যস্ত থাকতে হয়। যে কারণে সূত্রাপুরে কিংবা শাহবাবে হাসপাতালে যাওয়ার সুযোগ হয়ে উঠেনি আমার। তাই যখন শুনলাম তিনি সুস্থ হয়ে বাসায় ফিরেছেন তখন আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছি।

অভিনয় শিল্পী সংঘ ও শাবনাজ’সহ অন্যান্যরা কেক কাটছেন

সেইসাথে তার জন্মদিনে তার কাছে যাওয়ার জন্য পরিকল্পনা করি। যাক শেষ পর্যন্ত তারসঙ্গে তার জন্মদিনে সময় কাটাতে পেরেছি, তারসঙ্গে গল্প করেছি সেটাই আসলে অনেক বড় পাওয়া। আল্লাহ এটিএম ভাইকে সুস্থ রাখুন, ভালো রাখুন, সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন তাকে ভালো রাখেন সুস্থ রাখেন।’ পপি বলেন,‘ আমার দীর্ঘদিনের ইচ্ছে ছিলো এটিএম ভাইয়ের সঙ্গে কেক কাটার। ইচ্ছে ছিলো তার বাসাতে বসে তার পাশে থেকে কেক কাটার। অবশেষে সেই সুযোগটা হয়ে এলো। তাই ভীষণ ভালোলাগছে।’ জন্মদিনের শুভেচ্ছা বিনিময়ের এক পর্যায়ে অভিনেতা রওনক হাসানকে জড়িয়ে ধরে আবেগাপ্লুত হয়ে পড়েন এটিএম শামসুজ্জামান। উল্লেখ্য এটিএম শামসুজ্জামান ও পপিকে জন্মদিনের শুভেচ্ছা জানান সাংবাদিক অভি মঈনুদ্দীন, নিপু বড়ুয়া, লিমন আহমেদ ও সিলেট থেকে আগত এটিএম শামসুজ্জামান ও পপির ভক্ত রূপক কিরণ তালুকদার।

Leave a Reply

এটাও পছন্দ করতে পারেন

গানে ফিরবেন ডা. ঝুমু খান

নিজের জন্মদিনে শাকিবকে সঙ্গে নিয়ে সালমান জন্মোৎসব শুরু

শুভ জন্মদিন চৈতী

আজ সাবেরী আলম ও জিতু আহসানের জন্মদিন

আজ এটি এম শামসুজ্জামান ও পপি’র জন্মদিন

‘ডটার অব দ্য নেশন’ সম্মাননা পাচ্ছেন লতা মঙ্গেশকর

Copy link
Powered by Social Snap