সর্বশেষ আপডেট :নভেম্বর ১৩, ২০১৯
Ovinews24

রাজকুমার-মুক্তির মেয়ের জন্মদিনে…

সেপ্টেম্বর ২২, ২০১৯

বিনোদন প্রতিবেদক : গেলো ২১ সেপ্টেম্বর ছিলো সঙ্গীতাঙ্গনের সফল জুটি শরীফ রাজ কুমার ও অনুপমা মুক্তির মেয়ে আনিশবা’র জন্মদিন। দিনটিকে বিশেষভাবে উদ্যাপন করতে সেদিন সন্ধ্যার পর রাজধানীর মোহাম্মদপুরের একটি অভিজাত কনভেনসন হলে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। আনিশবা’কে দোয়া করতে ও শুভেচ্ছা জানাতে অনেক সঙ্গীতশিল্পী’সহ সংস্কৃতি অঙ্গনের অনেকেই উপস্থিত হয়েছিলেন। সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর, মৌটুসী পার্থ, দিঠি আনোয়ার, শান, মেহরাব, ইউসুফ আহমেদ খান, লুইপা, ইয়ার্নিক, রন্টি দাশ, লিজা’র মা ও ভাই শুভ’সহ আরো অনেক সঙ্গীতশিল্পী।

আনিশবা’কে দোয়া করতে এসেছিলেন আঁখি আলমগীর

উপস্থিত ছিলেন বিটিভির প্রযোজক মাহবুবা ফেরদৌস’সহ যন্ত্র সঙ্গীতশিল্পী পল্লব স্যানাল, আলমগীর হোসেন’সহ আরো অনেকে। জন্মদিনের অনুষ্ঠানে শুরুতেই মঞ্চে উঠে সঙ্গীত পরিবেশন করেন শান। তার কন্ঠে কন্যারে’ গানটি উপস্থিত সবাই বেশ উপভোগ করেন। অবশ্য এই কন্যারে গানটি শান’র সঙ্গীত জীবনে এক অন্যরকম মাইলফলক বয়ে এনেছে। শানের পর মঞ্চে উঠেন ইয়ার্নিক। তার দুটি গান পরিবেশনের পর মঞ্চে তারসঙ্গে গাইতে উঠেন ইউসুফ আহমেদ খান। সালমান শাহ’র ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার ‘এখনতো সময় ভালোবাসার’ এবং শাকিলা জাফর তপন চৌধুরীর ‘তুমি আমার প্রথম সকাল’ গান দুটি শ্রোতা দর্শককে মুগ্ধ করে।

গানে গানে মুগ্ধ করেন ইউসুফ ও ইয়ার্নিক

ইউসুফ আহমেদ’র কন্ঠে শ্রোতা দর্শক পরবর্তীতে উপভোগ করেন নজরুল সঙ্গীত ‘আলগা করোগো খোঁপার বাঁধন’ গানটি। ইউসুফের ভরাটা কন্ঠের সুরেলা পরিবেশনা দারুণ উপভোগ করেন দর্শক। এরপর সকল অতিথিকে সঙ্গে নিয়ে আনিশবা’র জন্মদিনের কেক কাটা হয়। নাতনীর জন্মদিনে দূর থেকে বসে বসে সময়টা উপভোগ করছিলেন আনিশবা’র নানা অর্থাৎ অনুপমা মুক্তির বাবা এম এ হাকিম। কেক কাটা শেষে মঞ্চে উঠেন রন্টি দাশ। তার কন্ঠের পরিবেশনাও সবাইকে মুগ্ধ করে। সবশেষে মঞ্চে উঠেন শরীফ রাজকুমার ও অনুপমা মুক্তি। তাদের দু’জনের কন্ঠে গৌরী প্রসন্ন মজুমদারের লেখা ও এসডি বর্মনের সুরে ‘আজ হৃদয়ে ভালোবেসে’ গানটি সবার মধ্যে এক অন্যরকম ভালোলাগার জন্ম দেয়। সেই ভালোলাগার রেশকে সঙ্গে নিয়েই আনিশবা’কে আবারো দোয়া দিয়ে সবাই যার যার গন্তব্যের উদ্দেশ্যে রওয়ানা হন। উল্লেখ্য, আনিশ্বা ক্লাস সেভেনে পড়ছে।
ছবি : বিদ্যৎু

Leave a Reply

এটাও পছন্দ করতে পারেন

সংবাদ পাঠে মুন্নীর দুই দশক, ১২ বার শ্রেষ্ঠত্বর পুরস্কারে ভূষিত

স্ত্রীর জন্মদিনে আমিন খানের সারপ্রাইজ

জন্মদিনেও শুটিং-এ সাজু খাদেম

‘তোর মনপাড়া’য় খ্যাত রাসেলের জন্মদিন আজ

শুভ জন্মদিন ইউসুফ আহমেদ খান

শুভ জন্মদিন জাহিদ হাসান

Copy link
Powered by Social Snap